|

নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় ৩ জন নিহত

Published: Thu, 11 Nov 2021 | Updated: Thu, 11 Nov 2021

নরসিংদীর রায়পুরায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ৩ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে উপজেলার চরাঞ্চলের বাঁশগাড়ি ইউনিয়নে এ হতাহতের ঘটনা ঘটে। 

নিহতরা হলো- বাঁশগাড়ি ইউনিয়নের মৃত হেকিম মিয়ার ছেলে সালাউদ্দিন (৩০), হক মিয়ার ছেলে জাহাঙ্গীর (২৬) ও হাজী সিরাজ মিয়ার ছেলে দুলাল (৪৫)। নিহত জাহাঙ্গীর ও সালাহউদ্দিন এর লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে এবং দুলাল মিয়ার লাশ তার বাড়িতে রয়েছে। এই তিন জনই নৌকার প্রার্থী আশরাফুল হকের সমর্থক বলে জানিয়েছে স্থানীয়রা। 

এলাকাবাসীরা আরো জানান, রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগ সমর্থিত প্রার্থী আশরাফুল হক ও সতন্ত্র প্রার্থী রাতুল হাসান জাকিরের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আগে থেকেই উত্তেজনা ছিলো। আজ ভোট শুরু হওয়ার পূর্বে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এ সময় গুলিবিদ্ধ হয়ে ৩ জন নিহত হয়। ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার সত্যজিত কুমার ঘোষ বলেন, আজ ভোরে দুগ্রুপের সংঘর্ষে দুলাল মিয়া নামে একজন নিহত হয়েছে। আর কয়জন মারা গেছে তা নিশ্চিত হতে পারিনি।

-এমজে