|

দক্ষিণ কেরাণীগঞ্জ ও নারায়ণগঞ্জ থেকে হেরোইনসহ আটক ৮

Published: Mon, 20 Sep 2021 | Updated: Mon, 20 Sep 2021

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও নারায়ণগঞ্জ এলাকা হতে হেরোইনসহ ০৮ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সোমবার (২০ সেপ্টেম্বর) ২টার দিকে ও গত রবিবার (১৯ সেপ্টেম্বর) ৯টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন জুট মিল এলাকা ও হাসনাবাদ এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ০৮ গ্রাম হেরোইনসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোছা. রুমা আক্তার (২৮), ২। মো. শাকিল (৪৫) ও ৩। মোহাম্মদ আলী (৩০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক বিক্রয়ের নগদ- ২৫,৭২০/- (পঁচিশ হাজার সাতশত বিশ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া অদ্য ২০ সেপ্টেম্বর আড়াইটার দিকে ও গত ১৯ সেপ্টেম্বর সাড়ে ৫টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর থানাধীন নিউ জিমখানা এলাকা ও ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কদমতলা চৌরাস্তা এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ৯.৫ গ্রাম হেরোইনসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মো. নাসির (৪৩), ২। মো. নিয়ামুল ওরফে বাবু (৩৩), ৩। মো. জাহাঙ্গীর (৩২) ও ৪। মো. সোহেল (২৭) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৪টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৩,৪৮০/- (তিন হাজার চারশত আশি) টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও গত ১৯ সেপ্টেম্বর ৮টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫.২ গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মো. সোহেল মুন্সী (৩৯) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৩৫০/- (তিনশত পঞ্চাশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ নারায়ণগঞ্জ ও দক্ষিন কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

 

ডব্লিউইউ