|

জনগণের আর্থ-সামাজিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে

Published: Fri, 22 Oct 2021 | Updated: Fri, 22 Oct 2021

মাজেদুল ইসলাম আকাশ, বোদা (পঞ্চগড়) : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, পল্লীর জনগণের আর্থ-সামাজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 

এসময় মন্ত্রী বলেন, ধর্মীয় অনুভুতিকে পুজি করে সরকারের উন্নয়ন ও মানুষের নিরাপদ জীবনযাপন বিনষ্ট করতে বিএনপি জামাত জোটের প্ররোচনায় একটি দুষ্ট চক্র দেশে অরাজগতা সৃষ্টির চেষ্টা করছে এদের প্রতিহত করতে হবে। 

তিনি শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় পঞ্চগড় জেলার বোদা উপজেলার বোদা পৌরসভা চত্বরে পথসভা ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রীকে দেয়া সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

সংবর্ধনা অনুষ্ঠানে রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার এই অসাপ্রদায়িক চেতনাকে কাজে লাগিয়ে মানুষের মাছে সাম্প্রদায়িক সম্পীতি রক্ষা করতে হবে। শুধু হিন্দু মুসলমানই নয়, আমরা সবাই বাঙ্গালী, মুক্তিযুদ্ধের এই বাণীকে ধারণ করে সকলকে ঐক্যবদ্ধভাবে দেশের কল্যাণে কাজ করতে হবে। 

বোদা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত পথসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে বোদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা ও বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, উপজেলা নির্বাহী অফিসার সোলেমান আলী প্রমুখ বক্তব্য রাখেন। 

সংবর্ধনা অনুষ্ঠান শেষে মন্ত্রীদ্বয় বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের মনিরামজোত এলাকার সাবেক ছিটমহল পুঠিমারীতে বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড পরিদর্শন করেন। পরে মন্ত্রীদ্বয় পঞ্চগড়ের উদ্দেশ্যে রওয়ানা দেন।

আইআর /