|

করোনা প্রতিরোধে সিরাজগঞ্জের তরুণদের উদ্যোগ

Published: Fri, 03 Apr 2020 | Updated: Fri, 03 Apr 2020

সিরাজগঞ্জ সংবাদদাতা : মরণঘাতী করোনাভাইরাস যার থাবায় আক্রান্ত সারাবিশ্বের মানুষ। দিনের পর দিন এ ভাইরাসের প্রকোপ বেড়েই চলেছে। করোনা প্রতিরোধে সরকারের পাশাপাশি কাজ করে যাচ্ছে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

এরই অংশ হিসেবে করোনা প্রতিরোধে সাবান, মাস্ক বিতরণ ও জীবাণুনাশক স্প্রে করেছে সিরাজগঞ্জের বাগবাড়ী তরুণ সামাজিক কার্যক্রম সংস্থা। শুক্রবার (৩ এপ্রিল) দিনব্যাপী সংস্থার নিজস্ব অর্থায়নে জেলার কামারখন্দ থানার বাগবাড়ী গ্রামে জনসাধারণের মাঝে এসব কার্যক্রম পরিচালনা করা হয়।

জানা যায়, এ সময় প্রায় পাঁচ শতাধিক সাবান এবং দুই শতাধিক মাস্ক বিতরণ করা হয়। এর আগে জনগণের মাঝে করোনা সচেতনতায় লিফলেট বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা বাবু শেখ, মমিন খান, হীরণ কুমার, সাধারণ সম্পাদক শাহীন রেজা, যুগ্ম-সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন প্রমুখ।

উল্লেখ্য, ‘শিক্ষা ও মানবতার সেবায় আমরা’ স্লোগানকে সামনে রেখে ২০১৭ এর ৯ ডিসেম্বর তরুণ যুবকদের হাত ধরে প্রতিষ্ঠিত হয় বাগবাড়ী তরুণ সামাজিক কার্যক্রম সংস্থা। এই সংস্থার মূল উদ্দেশ্য হচ্ছে সামাজিক ও শিক্ষা মূলক কার্যক্রম সম্পন্ন করা। যেকোন দুর্যোগ মোকাবেলায় এবং বিভিন্ন গরিব দুস্থদের সহযোগিতা করে আসছে সংগঠনটি।

ও/ডব্লিউইউ