|

রাজগঞ্জে এতিম শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ

Published: Wed, 27 Apr 2022 | Updated: Wed, 27 Apr 2022

উত্তম চক্রবর্তী, মণিরামপুর (যশোর): যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জে ফ্রেন্ডসার্কেল ব্লাড ফাউন্ডেশন এর পক্ষ থেকে ৫০ জন এতিম বাচ্চাদের মাঝে ঈদ উপলক্ষে নতুন কাপড় বিতরণ করা হয়। 

বুধবার (২৭ এপ্রিল) বিকালে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে ফাউন্ডেশনের সভাপতি সোহেল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এসএম রবিউল ইসলাম রবি, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ কামাল তুষার, ঝাঁপা উত্তরপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আশিকুর রহমান, ফাউন্ডেশন এর উপদেষ্টা সাবেক মেম্বার জিয়াউর রহমান। 

এ সময় আরো উপস্থিত ছিলেন- রাজগঞ্জ প্রেসক্লাবের আইসিটি সম্পাদক মাস্টার নজরুল ইসলাম, ডাক্তার তুহিন, কোমলপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কুমার কৃষ্ণ ঘোষ, ষোলখাদা এতিমখানার মৌলভী সাহেব প্রমুখ। 

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এমন একটি মহৎ উদ্যোগের জন্য ফাউন্ডেশন এর সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন ও সংগঠনটি ভবিষ্যতে আরও বড় পরিসরে এ ধরনের উদ্যোগের জন্য উৎসাহিত করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন- ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন।

আইআর /