|

ইভটিজিং করায় স্কুল ছাত্রীর আত্মহত্যা, বিচার দাবিতে মানববন্ধন

Published: Tue, 28 Dec 2021 | Updated: Tue, 28 Dec 2021

কটিয়াদী, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদীতে বনগ্রাম আনন্দ কিশোর স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী মোছা. শান্তা আক্তার ইভটিজিংয়ের শিকার হয়ে আত্মহত্যার ঘটনায় দোষীদের বিচার দাবি করেছে সহপাঠী ও এলাকাবাসী। 

সোমবার বনগ্রাম বিদ্যালয়ের সামনে আয়োজিত এক মানববন্ধনে এ দাবি জানানো হয়। পরিবারের বরাত দিয়ে এলাকাবাসীর দাবি, বখাটে আকাশ ও তার সহযোগীদের মানসিক নির্যাতন সইতে না পেরে শান্তা আত্মহত্যা করেছে। মানববন্ধনে বক্তারা দোষীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানায়।

পারিবারিক সূত্রে জানা যায়, শান্তা উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়নের রাইখলা গ্রামের মহরম আলীর মেয়ে। সে বনগ্রাম ইউনিয়নের কুড়িয়াপাড়া গ্রামের নানীর বাড়িতে থেকে পড়াশুনা করত। বখাটে আকাশ মিয়া (১৯) দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে বিভিন্ন সময় উক্ত্যক্ত করত। গত ২৫ ডিসেম্বর সে স্কুলে থেকে ফেরার পথে আকাশ ও তার সহযোগীরা শান্তাকে শালীনতাহানি করে। পরে ওই দিন বাড়িতে ফিরে আত্মহত্যা করে শান্তা। বখাটে আকাশ মিয়া বনগ্রামের মলয় মিয়ার ছেলে। 

কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদাত হোসেন জানান, এ ঘটনায় আজ সোমবার কটিয়াদী থানায় মামলা দায়ের হয়েছে। আসামিদের ধরতে অভিযান চলছে।

 

ডব্লিউইউ