|

‘আ. লীগ মানুষের স্বপ্ন পূরণের রাজনীতি করে’

Published: Wed, 02 Mar 2022 | Updated: Wed, 02 Mar 2022

স্বপন মাহমুদ, সরিষাবাড়ী (জামারপুর) প্রতিনিধি: সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হসান এমপি বলেছেন, আওয়ামী লীগ মানুষের উন্নয়ন ও মানুষের স্বপ্ন পূরণের জন্য রাজনীতি করেন। আওয়ামী লীগ কোন দুর্নীতির জন্য রাজনীতি করে না। স্বাধীনতার ৫০ বছরেও এ এলাকায় কোন বাস টার্মিনাল নির্মাণ করা হয়নি। সরিষাবাড়ী বাস টার্মিনাল ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপনের মধ্যদিয়ে সেটা আবারো প্রমাণিত হল। 

বুধবার বিকালে জামালপুরের সরিষাবাড়ী বাস টার্মিনাল ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরিষাবাড়ীর মানুষের স্বপ্ন ও অঙ্গীকার পূরণের রাজনীতি করে। বাংলার মানুষ ভুলে যায়নি ১৯৭১ সালের ইতিহাস। আমি বিএনপিকে বলতে চাই, আপনারা নির্যাতন-হত্যা অনেক করেছেন। বাংলার মাটিতে এখন আর এসব চলবে না। আমরা শান্তির জন্য রাজনীতি করতে চাই। আমরা মারামারি হানাহানি চাই না। সকল অপরাজনীতি বন্ধ করতে হবে। এসব প্রতিরোধ করতে ড়া. মুরাদ হাসান সবার আগে আছে বাংলার মাটিতে।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ফাইযুর ওয়াসীমা নাহাতের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, পৌরসভার মেয়র মনির উদ্দিন মনির, সরিষাবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) মীর রকিবুল ইসলাম। 

এছাড়া পৌর কাউন্সিল সাখয়াত আলম মুকুল, বাস মালিক সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, শ্রমিক ইউনিয়নের সভাপতি এম. এ, মান্নান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন, মহাদান ইউনিয়ন আ. লীগের সভাপতি আজমত আলী মাস্টার, (তদন্ত) অফিসার আব্দুল মজিদ, পিংনা ইউনিয়ন আ. লীগের সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক, সাধারণ সম্পাদক সেলিম আল মামুন, ছাত্রলীগ নেতা শরিফ আহম্মেদ নিরব, নাইমুর রহমান দূর্জয়, জিএস রাজনসহ উপজেলা আ. লীগের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


ডব্লিউইউ