|

ফুলবাড়ীতে মাদক বিরোধী সেমিনার অনুষ্ঠিত

Published: Sat, 23 Apr 2022 | Updated: Sat, 23 Apr 2022

মোঃ হারুন-উর-রশীদ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি; দিনাজপুরের ফুলবাড়ী ইসলামিক লাইব্রেরির উদ্যোগে ও মাদকাসক্তি চিকিৎসা সহায়তা ও পুনর্বাসন কেন্দ্র ‘‘তওবা’’ এর সহযোগীতায় মাদক বিরোধী সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ২০ রমজান, ২২ এপ্রিল (শুক্রবার) বিকাল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ সংলগ্ন রাবেয়া কমিউনিটি সেন্টারে মাদক বিরোধী সেমিনারে পৌর ঈদগাহ্ কমিটির সেক্রেটারি মোঃ হারুন-উর-রশীদের সঞ্চালনায়, মাদকাসক্তি চিকিৎসা সহায়তা ও পুনর্বাসন কেন্দ্র ‘‘তওবা’’র প্রতিষ্ঠাতা মোঃ ইমদাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদকের কুফল বিষয়ে বক্তব্য রাখেন ফুলবাড়ী পৌর মেয়র মোঃ মাহমুদুল হাসান লিটন।

মাদক বিরোধী আলোচনায় আরো বক্তব্য রাখেন ফুলবাড়ী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ হারুন-উর-রশীদ, এসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যাবল্ড ডেভেলপমেন্ট (এডিডি)র নির্বাহী পরিচালক আহাদুজ্জামান আহাদ, নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার সাধারণ সম্পাদক মোঃ মানিক মন্ডল, ফুলবাড়ী হোমীয় চিকিৎক সমিতির সাধারণ সম্পাদক ডাঃ সোলায়মান মন্ডলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে ফুলবাড়ী বায়তুন নুর জামে মসজিদের খতিব মওলানা রমজান আলীর পরিচালনায় দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়।


ডব্লিউইউ