|

হাতীবান্ধায় চেতনানাশক স্প্রে করে চুরি

Published: Sun, 03 Oct 2021 | Updated: Sun, 03 Oct 2021

মাহির খান, লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় চেতনানাশক স্প্রে করে দুই ভাইয়ের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এতে করে ওই দুই ভাইয়ের নগদ দেড় লক্ষ টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় সাড়ে সাত লক্ষ টাকার মালামাল লুট করে দূর্বৃত্তরা।

রোববার (৩ অক্টোবর) ভোররাতে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের মধ্য গড্ডিমারী গ্রামে ঘটনাটি ঘটে। খবর পেয়ে রোববার দুপুুরে হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভুক্তভোগীরা হলেন, উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামের মৃত নেছার উদ্দিনের ছেলে গালামাল ব্যবসায়ী আফজাল হোসনে ও তার ছোট ভাই হোটেল ব্যবসায়ী আক্তার হোসেন খন্দকার। 

ভুক্তভোগী আক্তার হোসেন জানান, প্রতিদিনের ন্যায় শনিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন তারা। কিন্ত সকাল পেড়িয়ে গেলেও তারা ঘুম থেকে না উঠলে প্রতিবেশীরা ঘুম থেকে ডেকে তুলেন। এরপর তারা ঘুম থেকে উঠে দেখেন ট্র্যাংক আলমারি, ওয়ারড্রব খোলা এবং ঘরের মেছেতে কাপড়, কাগজ পত্র সব কিছু এলামোলো ভাবে পড়ে আছে। পরে দেখেন আলমারির ভিতরের রাখা নগদ দেড় লক্ষ টাকা ও স্বর্ণালঙ্কারগুলো নেই। এছাড়া এ ঘটনায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।  

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, খবর পেয়ে সেখানে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ডব্লিউইউ