|

এমপি হাবিবের সাথে দাউদপুরের নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বরদের সাক্ষাৎ

Published: Mon, 06 Dec 2021 | Updated: Mon, 06 Dec 2021

সিলেট প্রতিনিধি: সিলেট-৩ আসনের এমপি, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিবের সাথে দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বরগণ সৌজন্য সাক্ষাৎ করেছেন।

কামালবাজারের ধরগাঁওস্থ এমপি হাবিবুর রহমান হাবিবের বাড়িতে তাঁর সাথে সাক্ষাৎকালে দাউদপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আতিকুল হক আতিকের নেতৃত্বে মেম্বরগণ ফুলের তোড়া দিয়ে এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় উপস্থিত ছিলেন দাউদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্ব0র আব্দুল মতিন, ২নং ওয়ার্ডের মেম্বর কামরুল ইসলাম, ৩নং ওয়ার্ডের মেম্বর ওয়েছ আহমদ, ৪নং ওয়ার্ডের মেম্বর আব্দুল কাদির, ৫নং ওয়ার্ডের মেম্বর মিছবাহ উদ্দিন টুনু, ৬নং ওয়ার্ডের মেম্বর টিপু আহমদ, ৭নং ওয়ার্ডের মেম্বর তাজুল ইসলাম, ৮নং ওয়ার্ডের মেম্বর রিয়াজ উদ্দিন, ৯নং ওয়ার্ডের মেম্বর হীরা মিয়া, ১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা মেম্বর সোনারা বেগম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা মেম্বর মনোয়ারা বেগম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা মেম্বর সাহিদা বেগম। এ সময় রাজনীতিবিদ, সমাজসেবী ও যুব সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বরদের উদ্দেশ্যে এমপি হাবিবুর রহমান হবিব বলেন, জনগণ আপনাদেরকে যোগ্য মনে করে তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছেন। জনগণের প্রত্যাশা পূরণে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করে জনগণকে মূল্যায়নের উপহার দিতে হবে। তিনি দাউদপুর ইউনিয়নের উন্নয়ন ও কল্যাণমূখী কাজে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

 

ডব্লিউইউ