|

মোহামেডানের বিদায়ে হতাশ আবাহনীর কোচ সুজন

Published: Sun, 17 Apr 2022 | Updated: Sun, 17 Apr 2022

ঢাকা প্রিমিয়ার লিগের চলতি আসরে সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, মেহেদি হাসান মিরাজ ও পাকিস্তানের মোহাম্মদ হাফিজদের নিয়ে শক্তিশালী দল গঠন করে মোহামেডান। 

কিন্তু দক্ষিণ আফ্রিকায় জাতীয় দলের খেলা থাকায় জাতীয় তারকাদের সার্ভিস গ্রুপ পর্বের ম্যাচগুলোতে পায়নি মতিঝিলের ক্লাব মোহামেডান। যে কারণে গ্রুপ পর্বের বাধা টপকে সুপার লিগে উঠতে পারেনি ঐতিহ্যবাহী ক্লাবটি। 

সুপার লিগের আগেই মোহামেডানের বিদায়ে হতাশ চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজন।

তিনি বলেন, আমি খুবই হতাশ। মোহামেডানের যে দল ছিল সেটা অবশ্যই সুপার লিগ খেলার মতো। আবাহনী-মোহামেডান অবশ্যই বড় ম্যাচ, সারা দেশব্যাপী এ ম্যাচের একটা উদ্দীপনা আছে।

তিনি আরও বলেন, আমি ছোটবেলা থেকেই আবাহনী আমার বড় ভাই মোহামেডান। এটা তো বাসার কথা। তবে সত্যি মিস করব মোহামেডানকে বা ওদের সঙ্গে ম্যাচটাকে। দল হিসেবে ভালো করতে পারেনি বলে ওরা সুপার লিগ খেলতে পারছে না।

ঢাকা লিগের চলতি আসরে ১০ ম্যাচে ৭ জয় নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা আবাহনীর টার্গেট শিরোপা জয়। এমনটিই জানিয়ে কোচ সুজন বলেন, আমি মনে করি আবাহনী সেরা দল। হয়তো আমরা প্রথম অংশে ভালো খেলিনি, এটা হতেই পারে। তবে এখন লিটন, শান্ত, জয় ও শহিদুল অনেকেই চলে এসেছে। ভারতের হনুমা বিহারির পরিবর্তে শ্রীলংকার ধনঞ্জয়াকে দলে নেওয়া হয়েছে। আমাদের একজন অলরাউন্ডার প্রয়োজন ছিল। আমরা চ্যাম্পিয়ন হওয়ার জন্য দল গড়েছিলাম, লক্ষ্যটা এখনো সেটাই আছে।

 

ডব্লিউইউ