|

স্কুলছাত্রীকে প্রকাশ্যে মারধর করলো বখাটে যুবক

Published: Sun, 28 Nov 2021 | Updated: Sun, 28 Nov 2021

নীলফামারী প্রতিনিধি: নীলফামারী ডোমারে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় থানার সামনেই স্কুল ছাত্রীকে মারধর করেছে সুমন নামে এক বখাটে যুবক। সুমন ডোমার পৌরসভার ৩নং ওয়ার্ডের ওসমান গনী বাউর ছোট ছেলে। স্কুল ছাত্রীটি ডোমার বালিকা বিদ্যা নিকেতনের ৮ম শ্রেণীর ছাত্রী। তার বাড়ি সদর ইউনিয়নের বড়রাউতা এলাকায়।

রবিবার (২৮ নভেম্বর) দুপুরে ডোমার-দেবীগঞ্জ সড়কের ডোমার থানা গেটের সামনেই ঘটনাটি ঘটে। এ ঘটনাটি জানাজানি হলে ছাত্রীটির পরিবারের লোকজন এসে থানায় অভিযোগ দায়ের করে অপরাধীকে গ্রেফতারের দাবী জানিয়েছেন।

স্কুলছাত্রীটি জানায়,পরীক্ষা শেষে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার সময় থানা গেটে আসার পথে ডোমার থানাপাড়ার ওসমান গণি বাউয়ের ছেলে বখাটে সুমন হাতে কঞ্চি নিয়ে তার পথ আটকিয়ে প্রেমের প্রস্তাব দিলে আমি তা প্রত্যাখান করায় সে আমার হাত ধরে ও পরনের কাপড় ধরে টানাটানি করে আমার ক্ষতি করার চেষ্টা করে। এ সময় আমি চিৎকার করলে আমার মামাতো ভাই জীবন ইসলাম এগিয়ে এসে আমাকে তার হাত থেকে উদ্ধারের চেষ্টা করলে বখাটে সুমন আমার ভাইকেও মারধর করে। এ সময় আমাদের চিৎকার চেচামেচিতে পথচারীরা এগিয়ে আসলে বখাটে সুমন পালিয়ে যায়। 

ছাত্রীটি আরো জানায়, গত দুই মাস থেকে স্কুল যাওয়া-আসার পথে বখাটে সুমন আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসতো। আমি তার প্রস্তাবে রাজী না হলে আমার ভাইকে মেরে ফেলার হুমকিও সে দেয়। 

ছাত্রীটির ভাই জানায়, থানার সিসি ফুটেজ দেখলেই আমার বোনের সাথে ঘটে যাওয়া ঘটনাটির সত্যতা পাওয়া যাবে। 

সে আরো জানায়, সরকার যখন ছাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করছে, সেই সময় থানার সামনেই বখাটে একজন যুবক কীভাবে আমার বোনের সাথে খারাপ ব্যবহার করে। তার এত বড় সাহস কীভাবে হয়!

ডোমার থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) সোহেল রানা অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি আইনগতভাবে দেখা হচ্ছে।

 

ডব্লিউইউ