|

আফগান তারকা মুজিব হুমকি দিলেন টাইগারদের

Published: Thu, 03 Feb 2022 | Updated: Thu, 03 Feb 2022

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বরিশালের হয়ে খেলছেন আফগানিস্তানের তারকা অফ স্পিনার মুজিব উর রহমান। 

বিপিএল শেষেই আফগানিস্তানের বিপক্ষে হোম সিরিজ খেলবে বাংলাদেশ দল। টাইগারদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হারিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন মুজিব উর রহমান। 

আফগান তারকা স্পিনার বলেন, বাংলাদেশ হোক আর আফগানিস্তান, প্রতিটি দলই ওয়ানডে সুপার লিগে যত বেশি সম্ভব পয়েন্ট পেতে চায়। যেকোনো দলই তিনটি ওয়ানডে জিততে চাইবে। তারা যেভাবে চায় ঠিক একইভাবে আমরাও চাই।

২০ বছর বয়সী এই তারকা ক্রিকেটার আরও বলেছেন, বাংলাদেশে আমরা অনেক সিরিজ খেলেছি। বিপিএলের পরপরই আমাদের সিরিজ আছে। এখানে আমি ইকোনমিক্যাল বোলিং করছি। এখানে যেভাবে স্পিনবান্ধব কন্ডিশন পাচ্ছি তাতে খুবই খুশি। এশিয়ার স্পিনে সবসময়ই সুবিধা পাই, বিশেষ করে ঢাকা, চট্টগ্রাম, সিলেটের উইকেটে স্পিনাররা অনেক সুবিধা পায়।

বাংলাদেশ দলের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ শুরুর আগে আগামী ১২ ফেব্রুয়ারি থেকে সিলেটে কন্ডিশনিং ক্যাম্প করবে আফগানিস্তান ক্রিকেট দল। ক্যাম্প করা ক্রিকেটারদের চেয়ে কিছুটা হলেও বেশি এগিয়ে থাকবেন মুজিব। বিপিএলের অভিজ্ঞতা তাই তিনি ভাগাভাগি করে নেবেন সতীর্থদের সাথে।

মুজিব বলেন, আমি, রশিদ, নবি- আমাদের অনেক বেশি স্পিনার আছে। তাদের সবার বোলিংয়েই বৈচিত্র্য আছে এবং সবাই ভালো। ক্যাম্পে যখন একসাথে থাকি বা একসাথে খেলি তখন রশিদ ভাইয়ের সাথে বোলিং নিয়ে আলোচনা হয়। একে-অন্যের সাথে অভিজ্ঞতা ভাগাভাগি করে নিই। (সংগৃহীত)


ডব্লিউইউ