মৃত্যু

মাছ ধরতে গিয়ে লাশ হলেন বাবা-ছেলে

অভিযাত্রা ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় মাছ ধরতে গিয়ে মঙ্গলবার নৌকাডুবিতে নিখোঁজ হয়েছিলেন বাবা ও ছেলে। পরদিন বিল থেকে তাদের দু’ জনের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

বুধবার (০৯ অক্টোবর) সকালে নারায়নপুর ইউনিয়নের বান্নাপাড়া এলাকার একটি বিলের মাঝে তাদের মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা তাদের উদ্ধার করে।

অতিরিক্ত মদ্যপানে সহোদরসহ ৫ জনের মৃত্যু

অভিযাত্রা ডেস্ক: খুলনা মহানগরী ও রূপসা উপজেলায় অতিরিক্ত মদ্যপানে ৫ জনের মৃত্যু হয়েছে।

নিহতদের মধ্যে ৪ জন বুধবার (০৯ অক্টোবর) সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত বিভিন্ন সময়ে ও একজন মঙ্গলবার (০৮ অক্টোবর) গভীর রাতে মারা যান। নিহতদের মরদেহ খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতাল মর্গে রয়েছে।

ডেঙ্গু কেড়ে নিল গৃহবধূর প্রাণ

অভিযাত্রা ডেস্ক: রিশালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সাধনা রানি নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাধনা রানি বরগুনা জেলার বেতাগী উপজেলার জোয়ার করুনা গ্রামের বাবুল চন্দ্র হালাদারের স্ত্রী।

ডেঙ্গুতে আক্রান্ত ফরিদপুরে ব্যবসায়ীর মৃত্যু

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ফরিদপুরে সিরাজুল ইসলাম নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) ভোরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। 

স্পিরিট পান করে কোম্পানিগঞ্জে ৬ জনের মৃত্যু

কোমলপানীয় স্পিরিট পান করে নোয়াখালীর কোম্পানিগঞ্জে ছয়জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ছয়জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের কয়েকজনকে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও বাকিদের ঢাকায় নেওয়া হয়েছে। 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বসুরহাট বাজারের পান বাজার সংলগ্ন রফিক হোমিও হলের স্পিরিট পান করে ওই ছয়জনের মৃত্যু হয়।

ডেঙ্গুতে ঝরল আরো ৩ প্রাণ

অভিযাত্রা ডেস্ক: দেশের তিন জেলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দুই নারীসহ তিন রোগীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে ময়মনসিংহ, কুষ্টিয়া ও ফরিদপুরে এসব ঘটনা ঘটে। সংবাদদাতাদের পাঠানো রিপোর্ট-

পৃথক ঘটনায় রাজধানীতে ৩ জনের মৃত্যু

অভিযাত্রা ডেস্ক : রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে বাড্ডায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু হয়েছে, মাতুয়াইলে ট্রাকের ধাক্কায় বাস হেলপারের মৃত্যু হয়েছে এবং আজিমপুরে ফুটপাত থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন মো. বিপ্লব (২৪), আবদুল কুদ্দুস (৩৫) এবং হাসনা আরা (৫০)।

ডেঙ্গুতে খুলনা-চট্টগ্রামে ২ জনের মৃত্যু

অভিযাত্রা ডেস্ক: ডেঙ্গুতে আক্রান্ত হয়ে শনিবার (৩১ আগস্ট) খুলনা ও চট্টগ্রামে দুইজনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিল্পী আক্তার (৪৫) নামে একজনের মৃত্যু হয়। অন্যদিকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় বাদশা মোল্লা (৫৬) নামে আরেকজনের। সংবাদদাতাদের পাঠানো রিপোর্ট-

সাতক্ষীরায় ডেঙ্গু জ্বরে আরও এক গৃহবধূর মৃত্যু

সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দোলেনা খাতুন (৪০) নামের আরও এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০ আগস্ট) ভোরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গৃহবধুর মৃত্যু হয়। দোলেনা খাতুন সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী। 

ঢাকা ও রংপুরে ডেঙ্গুতে আক্রান্ত দুইজনের মৃত্যু

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়েছে। 

ঢামেকে সোমবার (২৬ আগস্ট) বিকালে ও রমেকে মঙ্গলবার (২৭ আগস্ট) দিবাগত রাতে তাদের মৃত্যু হয়।