ক্যাসিনো সম্রাট

১০ দিনের রিমান্ডে ‘ক্যাসিনো সম্রাট’

রাজধানীর রমনা থানার মাদক ও অস্ত্র আইনে দায়ের করা দুই মামলায় যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

একই সঙ্গে মাদক মামলায় যুবলীগের আরেক বহিষ্কৃত সহসভাপ‌তি এনামুল হক আরমানকে ৫ দিনের রিমান্ড দেওয়া হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট তোফাজ্জল হোসেন এ রিমান্ড মঞ্জুর করেন।

‘ক্যাসিনো সম্রাট’ আদালতে

অভিযাত্রা ডেস্ক: ‘ক্যাসিনো সম্রাট’ খ্যাত যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে কারাগার থেকে ঢাকা মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর পৌনে ১২টায় তাকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে পুলিশ। 

সম্রাটের জীবন ভিক্ষা চাইলেন তার মা

ক্যাসিনো কাণ্ডে কারাবন্দি ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের মুক্তির দাবি জানিয়েছেন তার মা সায়েরা খাতুন চৌধুরী।

রোববার (১৩ অক্টোবর) সকাল ১১টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি সম্রাটের মুক্তির দাবি জানান। 

হাসপাতাল থেকে কারাগারে নেওয়া হচ্ছে সম্রাটকে

ক্যাসিনো-কাণ্ডে জড়িত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হচ্ছে। 

শনিবার (১২ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন জেলার মাহবুবুল ইসলাম।

‘ক্যাসিনো সম্রাট’ এর রিমান্ড শুনানি ১৫ অক্টোবর

অভিযাত্রা ডেস্ক: ‘ক্যাসিনো সম্রাট’ খ্যাত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি (বহিষ্কৃত) ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ড শুনানি জন্য ১৫ অক্টোবর (মঙ্গলবার) দিন ধার্য করেছেন আদালত।