ধর্ষণ

Published: Wed, 28 Oct 2020 | Updated: Wed, 28 Oct 2020

ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে পল্লী সমাজের উদ্যোগে মানববন্ধন

শহীদ আহমেদ খান, সুনামগঞ্জ : বুধবার (২৮ অক্টোবর) সকাল ১০টায় সুনামগঞ্জ সদর উপজেলার বদিপুর পল্লী সমাজের উদ্যোগে দেশব্যাপী নারী ও শিশু নির্যাতন সহ গণধর্ষণের ঘটনায় জড়িত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Published: Tue, 27 Oct 2020 | Updated: Tue, 27 Oct 2020

রংপুরে স্কুলছাত্রী ধর্ষণের মামলায় আরো দুইজন আটক

শরিফুল ইসলাম, রংপুর : স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় জড়িত আরও দুই ধর্ষককে রংপুরে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই পুলিশের এক কর্মকর্তা।

Published: Thu, 22 Oct 2020 | Updated: Thu, 22 Oct 2020

নবাবগঞ্জে বিয়ের প্রলোভনে ছাত্রীকে ‘ধর্ষণ’, থানায় মামলা

হিলি (দিনাজপুর) সংবাদদাতা: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের মনিরামপুর গ্রামে বিয়ের প্রলোভনে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে।

Published: Mon, 19 Oct 2020 | Updated: Mon, 19 Oct 2020

ধর্ষণ মামলার ৭ দিনের মাথায় রায় আজ

বাগেরহাটে সাত বছর বয়সী এক শিশু ধর্ষণ মামলার মাত্র ৭ দিনের মাথায় রায় দেওয়া হবে আজ। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. নূরে আলম সোমবার সকাল ১১টার দিকে এই রায় ঘোষণা করবেন বলে আদালত সূত্রে জানা গেছে।

এর আগে রোববার বিকাল পর্যন্ত এই মামলার বাদী-বিবাদী পক্ষের আইনজীবীদের যুক্তিতর্ক শোনেন বিচারক। এরপর তিনি আজ রায় ঘোষণার দিন ধার্য করেন।

Published: Sat, 17 Oct 2020 | Updated: Sat, 17 Oct 2020

বিরামপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার দুই

মোঃ আব্দুল আজিজ,হিলি (দিনাজপুর) : দিনাজপুরের বিরামপুরে ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতা করার দায়ে নাহিদ ও সুমন নামের দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

Published: Fri, 16 Oct 2020 | Updated: Fri, 16 Oct 2020

আড়াই মাস আটকে রেখে ছাত্রীকে ধর্ষণ, শিক্ষক আটক

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরে কম খরচে মাদ্রাসায় ভর্তি করে দেয়ার কথা বলে হতদরিদ্র পরিবারের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১৩) আটকে রেখে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। র‌্যাবের দাবি ওই ছাত্রীকে আড়াই মাস ধরে একটি কক্ষে রেখে ধর্ষণ করে শিক্ষক আসাদুজ্জামান (৩৫)।

Published: Fri, 16 Oct 2020 | Updated: Fri, 16 Oct 2020

ফুলছড়িতে গৃহবধুকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার 

আমিনুল হক, ফুলছড়ি (গাইবান্ধা) : গাইবান্ধার ফুলছড়িতে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধুকে ঢাকায় নিয়ে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।  

Published: Thu, 15 Oct 2020 | Updated: Thu, 15 Oct 2020

বদরগঞ্জে আদিবাসী শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা, যুবক গ্রেফতার

রেজাউল করিম পান্না, বদরগঞ্জ (রংপুর) : রংপুরের বদরগঞ্জে আদিবাসী পরিবারের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে লায়লাতুল বরাত নামে (১৯) এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি ঘটে বুধবার (১৪ অক্টোবর) বিকেলে উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের আদীবাসীপল্লী শিমুলঝুড়ি এলাকায়। 

Published: Tue, 13 Oct 2020 | Updated: Tue, 13 Oct 2020

বেগমগঞ্জ থানার ওসি প্রত্যাহার, চট্টগ্রামের ডিআইজি অফিসে সংযুক্ত 

অভিযাত্রা ডেস্ক : নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার পর বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরীকে প্রত্যাহার করে চট্টগ্রাম ডিআইজি অফিসে সংযুক্ত করা হয়েছে।

Published: Tue, 13 Oct 2020 | Updated: Tue, 13 Oct 2020

ধর্ষণের পর ফেসবুকে ছবি প্রকাশ, আটক ‍যুবক

মোঃ আব্দুস সাত্তার দিনাজপুর : দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ এবং পরবর্তীতে ধর্ষণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার অভিযোগে গোপাল মহী (১৯) নামে একজনকে আটক করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। সোমবার (১২ অক্টোবর) মধ্যরাতে তার বাসা থেকে তাকে আটক করা হয়।