ক্রিকেটার

Published: Sun, 01 Dec 2019 | Updated: Sun, 01 Dec 2019

নিষেধাজ্ঞার মুখে কাজী অনিক

অভিযাত্রা ডেস্ক : জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) ডোপ টেস্টে ধরা পড়ে নিষেধাজ্ঞার মুখে ঢাকা মেট্রোর হয়ে খেলা বামহাতি পেসার কাজী অনিক। গত বছর বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের হয়ে খেলা এই ক্রিকেটারকে ধরা হচ্ছিল উদীয়মান পেসার হিসেবে। আর সেই পেসারই করে বসলেন ভুল। তার ডোপ টেস্টে পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

Published: Mon, 25 Nov 2019 | Updated: Mon, 25 Nov 2019

ভাগে ভাগে ফিরছেন ক্রিকেটাররা

অভিযাত্রা ডেস্ক : ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে হতাশাজনক পারফরম্যান্স শেষে দেশে ফিরছে বাংলাদেশ দল। অথচ তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শুরুটা হয়েছিল জয় দিয়ে। শুরুর আর শেষের মধ্যে এমন পার্থক্য রেখে দুইভাগে দেশে ফিরছেন ক্রিকেটাররা।

Published: Thu, 31 Oct 2019 | Updated: Thu, 31 Oct 2019

সাকিবের জন্য শাকিবের ভালবাসা

অভিযাত্রা ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে আইসিসি। আইসিসির দুর্নীতি-বিরোধী নিয়ম ভাঙার অভিযোগে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ককে এই শাস্তি দিয়েছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।
 

Published: Thu, 24 Oct 2019 | Updated: Thu, 24 Oct 2019

থামলো ক্রিকেটারদের ধর্মঘট

অভিযাত্রা ডেস্ক : সাকিব আল হাসান বললেন বটে, আলোচনার ফলে তারা অনেক খুশি। তবে সভা থেকে বেরোনোর পর ক্রিকেটারদের অনেকের মুখেই দেখা গেল না হাসি। মুখায়বে অবশ্যই সবসময় মনের ছবি ফুটে ওঠে না। কিন্তু শুধু চেহারায় নয়, অনিশ্চয়তার ছোঁয়া অনেক ক্রিকেটারের কণ্ঠেও। দাবি পূরণের আশ্বাস তো মিলল, বাস্তবায়ন কতটা হবে!

Published: Mon, 21 Oct 2019 | Updated: Mon, 21 Oct 2019

১১ দফা দাবিতে ধর্মঘটে ক্রিকেটাররা

অভিযাত্রা ডেস্ক : বেতন বাড়ানোসহ ১১ দফা দাবিতে সব ধরনের কার্যক্রম বয়কট করেছেন ক্রিকেটাররা। সোমবার দুপুরে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদ মাধ্যমের সামনে ক্রিকেটারদের হয়ে এই ঘোষণা দেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব সাকিব আল হাসান।

এসময় তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহসহ দেশের শীর্ষ ক্রিকেটারদের প্রায় সবাই উপস্থিত ছিলেন।

Published: Sun, 06 Oct 2019 | Updated: Sun, 06 Oct 2019

টুইট বার্তায় নবী জানালেন তিনি মারা যাননি!

অভিযাত্রা ডেস্ক : আফগানিস্তান ক্রিকেট দলের অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ নবী টুইটারে এক পোস্টে নিজের মৃত্যুর গুজব নাকচ করেছেন! গত শুক্রবার (৪ অক্টোবর) অজ্ঞাত ব্যক্তিরা টুইটারে মোহাম্মদ নবীর মৃত্যুর গুজব ছড়িয়ে দেন। যা মুহূর্তেই পুরো আফগানিস্তানজুড়ে আলোড়ন সৃষ্টি করে।