শৈলকূপা

Published: Wed, 13 Jan 2021 | Updated: Wed, 13 Jan 2021

শৈলকুপায় ট্রাকের ধাক্কায় ৬ নির্মাণশ্রমিক নিহত

ওসমান গনি জুয়েল, ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপার মদনডাঙ্গা এলাকায় ট্রাক ও ইঞ্জিন চালিত আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে ৬ জন নির্মাণ শ্রমিক নিহত ও ৪ জন  গুরুতর আহত হয়েছেন। বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের মদনডাঙ্গা বাজারে এ দুর্ঘটনাটি ঘটে। 

Published: Tue, 28 Jan 2020 | Updated: Tue, 28 Jan 2020

শৈলকুপায় নারী নির্যাতন মামলায় ৪ শিক্ষক-কর্মচারী কারাগারে

ঝিনাইদহ সংবাদদাতা: ঝিনাইদহের শৈলকুপায় নারী ও শিশু নির্যাতন মামলায় একটি বিদ্যালয়ের ৪ শিক্ষক ও কর্মচারীর জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। তারা হলেন- শৈলকুপা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফজলুর রহমান, সহকারী শিক্ষক রবিউল ইসলাম, পিওন সাইদুল ইসলাম ও কেরানী আবুল কালাম আজাদ। সোমবার বিকেলে ঝিনাইদহের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের

Published: Sat, 18 Jan 2020 | Updated: Sat, 18 Jan 2020

শৈলকুপা থানার ওসিকে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ

ঝিনাইদহ সংবাদদাতা: মারধর করার অভিযোগ থানায় না নিয়ে উল্টো অকথ্য ভাষায় গালি-গালাজ করার প্রতিবাদ ও ওসিকে প্রত্যাহারের দাবিতে ঝিনাইদহের শৈলকুপা সড়ক অবরোধ করেছে শ্রমিকরা। শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে জেলার শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জ বাসস্ট্যান্ডে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ করে শ্রমিকরা। এসময় দুই পাশে দীর্ঘ লাইন পড়ে যায়। ভোগান্তীতে পড়ে ওই মহাসড়কে চলাচলকারী চালক ও যাত্রীরা।

Published: Wed, 08 Jan 2020 | Updated: Wed, 08 Jan 2020

শৈলকূপায় বাস চাপায় কলেজ ছাত্র নিহত

ঝিনাইদহ সংবাদদাতা: ঝিনাইদহের শৈলকূপা উপজেলার গাড়াগঞ্জ এলাকায় বাস চাপায় সোহাগ হোসেন (১৭) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে।বুধবার (০৮ জানুয়ারি) সকালে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়েকর গাড়াগঞ্জ ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহাগ হোসেন ওই উপজেলার রানী নগর গ্রামের ইসাহাক মন্ডলের ছেলে। সে শৈলকূপার মিয়া জিন্নাহ আলম ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিলো।

Published: Sat, 28 Dec 2019 | Updated: Sat, 28 Dec 2019

শৈলকূপায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, আহত ১০

ঝিনাইদহ সংবাদদাতা: ঝিনাইদহের শৈলকূপা উপজেলার সোনদাহ গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগ সমর্থক দু’দল গ্রাম বাসির সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। শনিবার  (২৮ ডিসেম্বর)সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে সোনদাহ গ্রামের মতলেব হোসেন ও জালাল হোসেনের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। 

Published: Sat, 28 Dec 2019 | Updated: Sat, 28 Dec 2019

শৈলকুপায় ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী নিহত, আহত-১

ঝিনাইদহ সংবাদদাতা: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জ বাজারে ট্রাক চাপায় প্রভাত শর্মা (২৮) নামের এক সেলুন ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছে জসিম উদ্দিন নামের আরও একজন। শনিবার (২৮ ডিসেম্বর) সকালে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের গাড়াগঞ্জ বাজারের তেলপাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত প্রভাত শর্মা ঝিনাইদহ শহরের কাঞ্চনপুর এলাকার তপন শর্মার ছেলে।

Published: Thu, 19 Sep 2019 | Updated: Thu, 19 Sep 2019

শৈলকূপা পৌর ভবনে লুকিয়ে রাখা ভিজিএফের চাল উদ্ধার

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহের শৈলকূপায় বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভিজিএফ’র চাউল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে শৈলকুপা পৌরসভা ভবন থেকে এসব চাল উদ্ধার করা হয়।