আটক

Published: Sat, 21 Nov 2020 | Updated: Sat, 21 Nov 2020

‘গোল্ডেন মনির’ আটক, ৬০০ ভরি স্বর্ণ-কোটি টাকা জব্দ 

রাজধানীর মেরুল বাড্ডা এলাকায় স্বর্ণ চোরাকারবারি ‘গোল্ডেন মনিরের’ বাসায় অভিযান চালিয়েছে র‌্যাব। অভিযানে বিদেশি পিস্তল, কয়েক রাউন্ড গুলি, ৬০০ ভরি স্বর্ণ, ১০টি দেশের মুদ্রা ও এক কোটি নয় লাখ টাকা জব্দ করা হয়।

শনিবার (২১ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় অভিযান শেষে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ এসব তথ্য জানিয়েছেন।

Published: Mon, 16 Nov 2020 | Updated: Mon, 16 Nov 2020

রাণীশংকৈলে ৭৫ বোতল ফেন্সিডিলসহ আটক ১ 

রফিকুল ইসলাম সুজন, রানীশংকৈল (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ৭৮ বোতল ফেন্সিডিলসহ বকুল হোসেন (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার (১৫ নভেম্বর) রাতে উপজেলার বড় বাঁশবাড়ি গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক বকুল ওই গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে।

Published: Wed, 14 Oct 2020 | Updated: Wed, 14 Oct 2020

পুত্রবধূর যৌতুকের মামলায় সরিষাবাড়িতে শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার

স্বপন মাহমুদ, সরিষাবাড়ি (জামালপুর) : জেলার সরিষাবাড়িতে ছেলের গোপনে বিয়ে করা পুত্রবধূ মেঘলা খাতুনের করা যৌতুক মামলায় শ্বশুর-শাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত (১৩ অক্টোবর) রাত ৭টায় পৌরসভার বলারদিয়ার এলাকার নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

Published: Sun, 04 Oct 2020 | Updated: Sun, 04 Oct 2020

অবৈধভাবে ভারতে প্রবেশের সময় শার্শায় ৫জন আটক

জাহিরুল মিলন, শার্শা (যশোর) : যশোরের শার্শা সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারতে প্রবেশের সময় ৫ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শনিবার (৩ অক্টোবর) দুপুরে শার্শার অগ্রভূলাট সীমান্ত থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলো, মোস্তফা কামাল, সালাম, খায়রুল ইসলাম, জনি হাওলাদার ও ফারুক হোসেন। তাদের বাড়ি দেশের বিভিন্ন অঞ্চলে। 

Published: Wed, 16 Sep 2020 | Updated: Wed, 16 Sep 2020

প্রেমের ফাঁদে মাদ্রাসাছাত্রী ধর্ষণ, ঈশ্বরগঞ্জে পুলিশ সদস্য আটক

নীলকন্ঠ আইচ মজুমদার , ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : জেলার ঈশ্বরগঞ্জে দশম শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষিতার পিতা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের  করেছেন। বুধবার (১৬ সেপ্টেম্বর) অভিযুক্ত পুলিশ সদস্যকে আটক করে কোর্টে সোপর্দ করা হয়েছে।

Published: Tue, 25 Aug 2020 | Updated: Tue, 25 Aug 2020

শেরপুরে চারশ পিস ইয়াবাসহ যুবক আটক

সুলতান মাহমুদ রনি, শেরপুর (বগুড়া): বগুড়ার শেরপুরে ৪শ’ পিস ইয়াবাসহ সাইদি হোসেন (৩২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। র‌্যাবের দাবি সে মাদক ব্যবসায়ী। সোমবার (২৪ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার দশমাইল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক সাইদি শাজাহানপুর উপজেলার জামুন্না গোবিন্দপুর এলাকার হায়দার আলীর ছেলে।

Published: Thu, 13 Aug 2020 | Updated: Thu, 13 Aug 2020

অবৈধপথে ভারতে প্রবেশকালে আটক ৭

মো. পলাশ রহমান, মহেশপুর (ঝিনাইদহ) : ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে প্রবেশকালে শিশু ও নারীসহ ৭ বাংলাদেশিকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে উপজেলার শ্যামকুড় সীমান্ত থেকে তাঁদের আটক করা হয়। 

Published: Tue, 28 Jul 2020 | Updated: Tue, 28 Jul 2020

দেবহাটায় বাল্যবিবাহ দেওয়ার অভিযোগে পাঁচ জন আটক

কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা) : দেবহাটার পারুলিয়ায় বাল্য বিবাহ দেওয়ার সময় ঘটনাস্থল থেকে পুলিশ ৫জনকে আটক করেছে। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৮ হাজার জরিমানা প্রদান করেছে উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন। সোমবার (২৭ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। 

Published: Tue, 23 Jun 2020 | Updated: Tue, 23 Jun 2020

ঝিনাইদহে ফেনসিডিলসহ অনার্স পড়ুয়া ছাত্র আটক

ওসমান গনি জুয়েল, ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কাশিপুর এলাকা থেকে ৬৫ বোতল ফেনসিডিলসহ তৈমুর রহমান (২২) নামে এক অনার্স পড়ুয়া ছাত্রকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ জুন) সকাল সাড়ে ৯ টার দিকে তাকে আটক করা হয়। আটক তৈমুর রহমান চৌগাছা উপজেলার দিঘরী গ্রামের মইনুদ্দিন আহমেদের ছেলে। সে যশোর সরকারি এম.এম কলেজের রাষ্ট্রবিভাগ বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র।

Published: Sun, 21 Jun 2020 | Updated: Sun, 21 Jun 2020

কালীগঞ্জে কম্পিউটারের দোকানে চুরির ঘটনায় জড়িত মা-ছেলে আটক

ওসমান গনি জুয়েল, ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মেইন বাসস্ট্যান্ড এলাকার শিপন কম্পিউটারে চুরির ঘটনায় জড়িত মা ও ছেলেকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে চুরি হওয়া নগদ ৭৪ হাজার টাকা ও ৫টি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। এ সময় চুরি কাজে ব্যবহৃত তালা ভাঙার ছোট লিবার ও বিভিন্ন আলামত জব্দ করা হয়।