রামগতির লক্ষ্মীপুরে ‌ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা

Published: Tue, 22 Sep 2020 | Updated: Tue, 22 Sep 2020

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর): আগামী ২৬ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর পর্যন্ত সারাদেশে একযোগে শুরু হতে যাচ্ছে ০ থেকে ৫ বছর বয়সী শিশুদের ভিটামিন এ প্লাস খাওয়ানোার ক্যাম্প। এ উপলক্ষে লক্ষ্মীপুরের রামগতিতে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও জাতীয় পুষ্টি সেবা কেন্দ্র এবং জনস্বাস্থ্য প্রতিষ্ঠানের বাস্তবায়নে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল মোমিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সুচিত্র রঞ্জন দাস, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা ফারুক, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো: জসিম উদ্দিন, যুব উন্নয়ন কর্মকর্তা সফিকুল ইসলাম পাঠান প্রমূখ । 

সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: মো: আবদুর রহিম ও মূল প্রবন্ধ উপস্থাপন করেন আবাসিক মেডিকেল অফিসার ডা: কামনাশীষ মজুমদার।

আরআর#