কেন মন্দিরকে এত ভয় পাও সাকিব: কঙ্গনা

Published: Thu, 19 Nov 2020 | Updated: Thu, 19 Nov 2020

অভিযাত্রা ডেস্ক : বিতর্ক যেন পিছু ছাড়ছে না বাংলাদেশের ক্রিকেটের সুপারস্টার সাকিব আল হাসানের। বিদেশ থেকে দেশে এসে স্বাস্থ্যবিধি না মেনে দোকান উদ্বোধন থেকে শুরু করে,ভক্তের মোবাইল ছুঁড়ে ফেলা এবং ভারতের পশ্চিমবঙ্গে গিয়ে কালীপূজায় উপস্থিতি-সব কিছুতেই যেন খলনায়কের ভূমিকায় বাংলাদেশের জান-প্রাণ সাকিব। 

কালীপূজায় তার উপস্থিতি নিয়ে সমালোচনা চরমে পৌঁছায়। সাকিবকে খুনের হুমকি দেয় উগ্রপন্থীরা। এরপর ১৬ নভেম্বর সাকিব লাইভে এসে বিষয়টি খোলাসা করেন। 

ভক্তদের মনে অজান্তে দেয়া কষ্টের জন্য ক্ষমা চেয়ে দুঃখও প্রকাশ করেন তিনি। তার দুঃখ প্রকাশ নিয়েও হচ্ছে সমালোচনা। এবার সাকিব ইস্যুতে মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। 

বুধবার (১৯ নভেম্বর) কঙ্গনা তার টুইটার অ্যাকাউন্ট থেকে দেশবাসীর কাছে সাকিবের মাফ চাওয়ার খবরটি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘কেন মন্দিরকে এত ভয় পাও সাকিব? এর পেছনে কি বিশেষ কোনো কারণ রয়েছে? আমি তো সারাজীবন মসজিদে বসে থাকলেও, আমার মন থেকে কেউ ‘রাম’ শব্দটি মুছে ফেলতে পারবে না।’ 

তিনি লিখেছেন, ‘নিজেদের প্রার্থনায় বিশ্বাস নেই, নাকি হিন্দুদের অতীত তোমাদের মন্দিরের প্রতি আকর্ষিত করেছে? নিজেকে প্রশ্ন করো।’

আইআর /