সেনবাগে কিশোর গ্যাংয়ের ২ সদস্য অস্ত্রসহ আটক 

Published: Sat, 28 Nov 2020 | Updated: Sat, 28 Nov 2020

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী : নোয়াখালীর সেনবাগ উপজেলার ৫ নং অজুনতলা ইউনিয়নের ছিলোনিয়া বাজার থেকে দুই কিশোর গ্যাং সদসদ্যকে দেশীয় অস্ত্রসহ এলাকাবাসী আটক করে গণপিটুনি দিয়ে সেনবাগ থানা পুলিশের নিকট সোপার্দ করেছে। শনিবার (২৮ নভেম্বর) দুপুরে শাওন ও মুরাদের নেতৃত্বে একদল কিশোর গ্যাং এর সদস্য আধিপত্য বিস্তার করতে দেশীয় তৈরি অস্ত্র নিয়ে ছিলোনিয়া বাজারে এসে সন্ত্রাসী কর্মকান্ড শুরু করে। 

এসময় বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসী জড়ো হয়ে কিশোর গ্যাং সদস্য শাওন ও মুরাদকে দুইটি পাইপগান ( এলজি)সহ আটক করে গণপিটুনি দিয়ে সেনবাগ থানা পুলিশের নিকট সোপার্দ করে। 

অবশ্য সেনবাগ থানার অফিসার ইনচার্জ ওসি আবদুল বাতেন মৃধা জানান উদ্ধার হওয়া অস্ত্র গুলি পাইপগান নয় স্টিলের জিআই পাইপ।

আটককৃতরা হচ্ছেঃ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ইদিলপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে শাওন (১৯) ও একই এলাকার আবুল কাসেমের ছেলে মুরাদ। 

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানায়, কয়েকদিন আগে একটি খেলা নিয়ে আটক শাওন মুরাদের বিবাদ সৃষ্টি হয়। এই নিয়ে উভয় পক্ষেে মধ্যে কয়েকদফা মারামারির ঘটনা ঘটে। 

এরজরর ধরে শনিবার দুপুরে আবারো শাওন আধিপত্য বিস্তার করতে ছিলোনিয়া বাজারে এলে বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসী একত্রিত হয়ে দুইজনকে আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপার্দ করে। এসময় পুলিশ অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ওই দুই সদস্যর দেহ তল্লাশি করে  ৩টি স্টিলের জিআই পাইপ উদ্ধার করে। 

এঘটনায় মামলা প্রস্তুতি চলছে বলে নিশ্চিত করেন তিনি। আটককৃতদের রোববার নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানান তিনি।

আইআর /