পুঠিয়া উপজেলা চেয়ারম্যানের কাছে ৫০০ মাস্ক হস্তান্তর

Published: Fri, 18 Dec 2020 | Updated: Fri, 18 Dec 2020

রাজশাহীর পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হীরা বাচ্চুর কাছে ৫০০ মাস্ক হস্তান্তর করা হয়েছে। মহান বিজয় দিবস উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা নিয়ে কাজ করা সামাজিক সংগঠন 'পাঠশালা' কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী সারা দেশে ১৬ হাজার মাস্ক বিতরণ করা হচ্ছে।

বুধবার (১৬ ডিসেম্বর) পাঠশালা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী দেশব্যাপী ১৬ হাজার মাস্ক বিতরণ কর্মসূচির আওতায় এসব মাস্ক হস্তান্তর করা হয়।

মাস্ক হস্তান্তরের সময় পাঠশালার প্রতিষ্ঠাতা এবাদুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক মেহেদী হাসানসহ পাঠশালার স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন পালোপাড়া উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জামাল উদ্দিন।

পাঠশালার কর্মকাণ্ডকে স্বাগতম জানিয়ে উপজেলা চেয়ারম্যান ভবিষ্যতে যে কোন প্রয়োজনে পাঠশালার পাশে থাকবেন বলে জানান এবং পাঠশালার কার্যক্রম আরো এগিয়ে নিয়ে যেতে উৎসাহ প্রদান করেন।

পাঠশালার প্রতিষ্ঠাতা এবাদুল ইসলাম উপজেলা চেয়ারম্যানকে পাশে পেয়ে আনন্দে আবেগাপ্লুত হয়ে বলেন, আমরা আনন্দিত এবং আমাদের কার্যক্রমকে আরও বেগবান করার জন্য তিনি ভূমিকা রাখবেন বলে আমরা প্রত্যাশা করছি। এছাড়াও মাস্ক হস্তান্তরের সময় উপস্থিত সকলে পাঠশালার কর্মকান্ডকে স্বাগত জানান।

-এমজে