ইনডোর ক্রিকেট ও ব্যাডমিন্টন প্লে-গ্রাউন্ডের উদ্বোধন করলেন এমপি সামাদ

Published: Sat, 21 Nov 2020 | Updated: Sat, 21 Nov 2020

সিলেট-৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, ‌‘প্রতিভাবান খেলোয়াড় তৈরির জন্য দক্ষিণ সুরমার বরইকান্দিতে স্পোর্টস হ্যাভেন ইনডোর ক্রিকেট ও ব্যাডমিন্টন প্লে-গ্রাউন্ড এর যারা উদ্যোগ নিয়েছেন তারা অবশ্যই প্রশংসার দাবিদার। এখানে ইনডোরে যারা খেলার প্রশিক্ষণ নেবেন তারা ভালোমানের খেলোয়াড় হিসাবে গড়ে উঠবেন’। 

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় দক্ষিণ সুরমার বরইকান্দি টেকনিক্যাল রোডে স্পোর্টস হ্যাভেন ইনডোর ক্রিকেট ও ব্যাডমিন্টন প্লে-গ্রাউন্ড এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। 

তিনি বলেন, ‘দক্ষিণ সুরমায় এ ধরনের ইনডোর ক্রিকেট ও ব্যাডমিন্টন প্লে-গ্রাউন্ড এর প্রয়োজনীয়তা ছিলো। আজকের এই উদ্বোধনের মাধ্যমে তা পূরণ করা সম্ভব হলো। যুব সমাজকে মাদকের গ্রাস থেকে মুক্ত রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই।’

বিশিষ্ট মুরব্বী গৌছ মিয়ার সভাপতিত্বে ও উদ্যোক্তা অধ্যাপক লাহিন আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফেরদৌস চৌধুরী রুহেল, সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডের কাউন্সিল, প্যানেল মেয়র তৌফিক বকস লিপন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম, খাদিম নগর ইউপি চেয়ারম্যান এডভোকেট আফসার আহমদ, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী আকবর আলী, দক্ষিণ সুরমা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন, আওয়ামীলীগ নেতা কামাল আহমদ, দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি ডাঃ রকিবুল হাসান জুয়েল, দক্ষিণ সুরমা উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের  জাতীয় কোচ শিব্বির আহমদ, স্পোর্টস হ্যাভেন ইনডোর ক্রিকেট ও ব্যাডমিন্টন প্লে-গ্রাউন্ড এর উদ্যোক্তা জসিম উদ্দিন শিমুল প্রমুখ। 

পরে ইনডোরে প্রদর্শনী ব্যাডমিন্টন ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণ করেন এনাম-দুলাল জুটি বনাম গৌরব-মঙ্গল 
জুটি। প্রীতি ব্যাডমিন্টন ম্যাচ ও নতুন গ্রাউন্ডের ফিতা কেটে উদ্বোধন করেন প্রধান অতিথি মাহমুদ উস সামাদ চৌধুরী 
এমপি।  

উল্লেখ্য এই ইনডোরে ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন খেলার সুযোগ রয়েছে। -বিজ্ঞপ্তি