নাসিরনগরে মানবাধিকার ও আইন সচেতনতায় মতবিনিময়

Published: Wed, 18 Nov 2020 | Updated: Wed, 18 Nov 2020

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মানবাধিকার ও আইন সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) ব্র্যাকের মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচি এবং ৮ নং গুনিয়াউক ইউনিয়ন পরিষদের উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ৮ নং গুনিয়াউক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল হোসেনের সভাপতিত্বে ও ব্র্যাকের জেলা ব্যবস্থাপক দেলোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা আহসানুল হক, প্রধান শিক্ষক মিজানুর রহমান, ইউপি সচিব মো. আবু নাইম, শিক্ষক তাহমিনা আক্তার, বিজয় কুমার সরকার, কাজী লিয়াকত আলী, ইমাম মো. ছাব্বির, ইউপি সদস্য পারুল বেগম, ওমরাজ বেগম, চন্দনা সরকার, কদম আলী, মঞ্জু মিয়া, মো. গাজী মিয়া, মো. আবু ছৈয়দ, মো. মজু রহমান, মো. সালাউদ্দিন, মো. আলী আমজাদ খাঁ, মো. আবুল কাশেম, মো. সুলতান মিয়া, সেবা গ্রহিত তানিয়া আক্তার। অনুষ্ঠানের সার্বিক সহযোগীতায় ছিলেন এইচআরএলএস অফিসার রীমা আক্তার চৌধুরী।

সভায় আলোচকরা করোনা সংক্রমণ প্রতিরোধে করনীয়, মানবাধিকার, পারিবারিক আইন ও বিরোধ, লিঙ্গ বৈষম্য, ন্যায্যতা ও সমতা, প্রতিবন্ধিদের অধিকার, মানব পাচার রোধ এবং শালিস যোগ্য ও শালিস অযোগ্য অপরাধ নিয়ে কথা বলেন।

-এমজে