সিরাজগঞ্জের সলঙ্গায় বর্ণচ্ছটার উদ্যোগে কম্বল বিতরণ

Published: Sat, 21 Nov 2020 | Updated: Sat, 21 Nov 2020

মোঃ শাহাদত হোসেন উল্লাপাড়া, (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জে সলঙ্গায় মাওলানা আব্দুর রশীদ তর্কবাগীশ পাঠাগারে বর্ণচ্ছটার উদ্যোগে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১০০ শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ ও বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৩ আসনের এমপি অধ্যাপক ডা: মো: আব্দুল আজিজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো: রায়হান গফুর, সলঙ্গা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আতাউর রহমান লাভু ও ঘুড়কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জিল্লার রহমান সরকার।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সলঙ্গা থানার অফিসার ইনচার্জ জেড জেড এম তাজুল হুদা, মাসুদ পারভেজ, সদস্য সচিব দুরন্ত, মামুন  বিশ্বাস, চেয়ারম্যান দি বার্ড সেফটি হাউজ সহ অন্যান্য নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এমপি বলেন, ‘প্রতিটি এলাকায় বর্ণচ্ছটার মতো সংগঠন প্রয়োজন, যেন তারা সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে পারে’। এছাড়া বর্ণচ্ছটার সাথে থেকে অসহায় মানুষের জন্য কাজ করে যাবেন বলে অঙ্গীকার করেন তিনি।

বর্ণচ্ছটার স্বেচ্ছাসেবীদের বক্তব্যে উঠে আসে তারা এভাবেই সারাজীবন অসহায় ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়াবেন। এ জন্য তাদের সলঙ্গার মানুষসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

/এসিএন